উপ মন্ত্রীর পদ মর্যাদায় সম্মানিত হলেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী

722

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: উপ মন্ত্রীর পদ মর্যাদায় সম্মানিত হলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। গত মঙ্গলবার আইভীকে উপ মন্ত্রীর মর্যাদা প্রদান করে মন্ত্রীপরিষদ সচিব একটি প্রজ্ঞাপন জারি করেছে। মঙ্গলবার বিকেলে উপ মন্ত্রীর পদ মর্যাদার চিঠি আসে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের হাতে। এমন খবর পেয়ে সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীরা মেয়র আইভীকে ফুলের শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন জানান। বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা টেলিফোনে মেয়র আইভীকে অভিনন্দন জানান।
ওইদিন রাষ্ট্রপতির আদেশে মন্ত্রী পরিষদের সচিব মোহাম্মদ শফিউল আলম সাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, নারায়গঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী উপ মন্ত্রীর পদমর্যাদা, বেতন ভাতা ও আনুসঙ্গিক সুযোগ সুবিধা প্রাপ্য হবেন।

পরে মেয়র আইভী তার প্রতিক্রিয়ার জানিয়েছেন, নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ সম্মান মর্যাদা নারায়ণগঞ্জবাসীর প্রাপ্য। যেহেতু নারায়ণগঞ্জের জনগন ২০১৬ সালের ২২ ডিসেম্বর নৌকার প্রতীক উপহার দিয়েছিলেন নৌকাকে জয়যুক্ত করেছিলেন। আমি মনে করি সেই জন্যই প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জবাসীকে এ উপ মন্ত্রীর মর্যাদা দিয়েছেন। নারায়ণগঞ্জবাসীর পক্ষ হয়ে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ মর্যাদা আমি নারায়ণগঞ্জবাসীকে উৎসর্গ করলাম। ###