ইসদাইরে মাঠ দখল করে পশুর অবৈধ হাট ॥ সিটি করপোরেশনের উচ্ছেদ অভিযানে বাঁধা

407

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জে জেলা ক্রীড়া সংস্থার মাঠ দখল করে  কোরবানির পশুর অবৈধ্য হাটে সিটি করপোরেশনের  উচ্ছেদে অভিযানে বাধা দেয়া হয়েছে । মঙ্গলবার দুপুরে ১২নং ওয়ার্ডে ইসদাইরে ওসমানি ষ্টেডিয়াম এলাকায় Snapshot - 3নির্বাহী ম্যাজিষ্ট্রেট তোফায়েল আহমেদ এর নেতৃত্বে  উচ্ছেদ অভিযানে এঘটনা ঘটে।
ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার মহিউদ্দিন বাহার লিটন জেলা প্রশাসক বরাবর ইসদাইর রেল লাইনের পরিত্যক্ত জায়গায় কোরবানির পশুর হাট বসানোর আবেদন করে ।।জেলা প্রশাসন অনুমোদন না দিলেও লিটন সিটি করপোরেশনের ইসদাইরে ওসমানি ষ্টেডিয়ামের সামনে জনবহুল এলাকায় জেলা ক্রীড়া সংস্থার মাঠ দখল করে অবৈধভাবে কোরবানির পশুর হাট Snapshot - 2অনুমোদন ছাড়াই সোমবার থেকে অবৈধভাবে কোরবানির পশুর হাট বসায়। অবৈধভাবে হাট বসানোর খবর পেয়ে সিটি কর্পোরেশন  পুলিশের সহায়তায় উচ্ছেদ অভিযান চালানো হয়।  শতাধিক লোক মাঠ দখল করে সময় প্রাথর্না ও সিমানা সংক্রান্ত জটিলতার অজুহাত দেখিয়ে অভিযানে বাধার সৃষ্টি করা হয় ।  এসময় ঢাকা-নারায়নগঞ্জ সরকে তীব্র যানজটের সৃষ্টি হয়।
এদিকে অবৈধ দখলদার মহিউদ্দিন বাহার লিটন কালক্ষেপনের জন্য সিটি করপোরেশনের কাছে একদিনের সময় চেয়েছেন।  নির্ধারিত সময়ের মধ্যে হাট সরিয়ে নেয়া হবে। ##