আ’লীগের মনোনয়ন লাভে ব্যার্থ হওয়ার পর বাসায় থাকছেন না আনোয়ার

552

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন লাভে ব্যার্থ হওয়ার পর বাসায় থাকছেন না নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন। তার মোবাইল ফোনও দেশের বেশিরভাগ সময় বন্ধ থাকছে। খোলা থাকলেও তিনি ফোন খুব কম ধরছেন।
গত ১৮ নভেম্বর রাতে কেন্দ্রীয় আওয়ামীলীগ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে দলের প্রার্থী হিসেবে ডাঃ সেলিনা হায়াৎ আইভীর নাম ঘোষনা করে। সে রাতেই প্রতিক্রিয়া জানতে তার বাসায় গেলে তিনি বাসায় নেই বলে জানানো হয়। পরদিন ডাঃ সেলিনা হায়াৎ আইভী তার বাসায় গিয়ে তাকে পায়নি। তার পরিবারের অন্য কোনো সদস্যও এসময় বাসায় ছিলেন না। এরপরে শনি ও রোববার সাড়াদিন তার বাসায় সাংবাদিকরা গিয়েও তাকে বাসায় পায়নি। রোববার দিনে বেশ কয়েকবার ফোন দিয়েও তার ফোন খোলা পাওয়া যায়নি। অথবা ফোন খোলা থাকলেও তিনি ফোন ধরেননি। সন্ধায় তিনি ফোন ধরেন। কুশল বিনিময়ের পরে তিনি কোথায় আছেন জানতে চাওয়ার আগেই তিনি ফোন কেটে দেন।
তার অবস্থান প্রসঙ্গে জানতে তার ঘনিষ্ঠ সহচর কৃষকলীগের সাধারন সম্পাদক রোকন উদ্দিন আহমেদকে ফোন দেয়া হলে তিনি বলেন, ‘সে বাসায় আছে।’ বেশ কয়েকবার বাসায় গিয়েও তাকে পাওয়া যায়নি জানানো হলে রোকন উদ্দিন বলেন, ‘ তাহলে বলতে পারবো না। হয়তো কোথাও আছে। মন টন খারাপ। এ কারনে একটু দূরে দূরে আছে। ###