আনোয়ার হোসেনের অসুস্থতা নিয়ে নানা গুঞ্জন :দলীয় সভানেত্রীর দৃষ্টি আকর্ষনের জন্য?

1532

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন শুক্রবার দুপুরে জুম্মার নামাজ পড়ার সময় অসুস্থ হয়ে পড়েন। তাকে নারায়ণগঞ্জে চিকিৎসা দিয়ে পরে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তী করা হয়েছে। তবে তার অবস্থা গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসক।
তার ঘনিষ্ঠ সহচর কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত জানান, আনোয়ার হোসেন আজ নগরীর উকিলপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ পড়েন। এক পর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে সাথে সাথে নগরীর বালুর মাঠ এলাকায় অবস্থিত ইসলাম হার্ট সেন্টারে নেয়া হয়। এখান থেকে পরে তাকে ঢাকার ল্যাব এইড কার্ডিয়াক হাসপাতালের সিসিইউতে ভর্তী করা হয়। তার মাথার সিটি স্ক্যানসহ বিভিন্ন পরীক্ষা নিরিক্ষা করা হয়েছে।
তবে ইসলাম হার্ট সেন্টারের চিকিৎসক জাহিদুর রহমান জানান, উনি প্রেসারের রোগী। ওনার যেটা হয়েছে মনে হচ্ছে এটা ষ্ট্রোকের আগের ধাপ। তার সবকিছু স্বাভাবিক রয়েছে বলে মনে হচ্ছে। তারপরেও তার ২৪ ঘন্টা পর্যবেক্ষনের জন্য ও পরীক্ষা-নিরিক্ষার জন্য ল্যাব এইড হাসপাতালে রেফার্ড করেছি।
আনোয়ার হোসেনের অসুস্থ হয়ে পড়া নিয়ে নগরীতে সৃষ্টি হয় নানা গুঞ্জন। আনোয়ার হোসেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু তিনি দলীয় মনোনয়ন পাননি। সিটি নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে তিনি নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী হন। কিন্তু সেখানেও ওসমান গ্রুপ থেকে তার নাম না পাঠিয়ে পাঠানো হয় এমপি শামীম ওসমানের পিএস মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি চন্দন শীলের নাম। একদিকে তিনি আইভী’র বিরোধী গ্রুপে রয়েছেন অন্যদিকে তিনি শামীম ওসমানেরও প্রকৃত আস্থাভাজন হতে পারেননি। তিনি সিটি নির্বাচন করতে না চাইলেও শামীম ওসমান তাকে মনোয়ন এনে দেয়ার আশ্বাস দিয়ে নির্বাচনে নামান। কিন্তু নির্বাচনে নেমে মনোয়ন না পেয়ে তিনি অসম্মানিত বোধ করছেন। এসব মিলিয়ে তিনি আজ অসুস্থ হয়ে পড়েন।
তবে নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামীলীগের কয়েকজন নেতা বলেন, দলীয় সভানেত্রী শেখ হাসিনা আইভী-শামীম ওস মান গ্রুপের নেতাদের ডেকে যেদিন মিলে যেতে বলেন, সেদিন আনোয়ার হোসেন তাকে জেলা পরিষদে মনোনিত করার দাবী জানান। কিন্তু দলীয় সভানেত্রী তার সে কথার কোনো উত্তর দেননি। দলীয় সভানেত্রীর দৃষ্টি আকর্ষনের জন্য তিনি অসুস্থতার ভান করছেন বলে অভিযোগ। তারা বলেন, তিনি অসুস্থ হলো সাথে সাথে শামীম ওসমানপন্থী নেতারা, সাংবাদিকরা চলে আসলো ডাক্তার সুস্থ আছে বলার পরেও তাকে গুরুতর অসুস্থ হিসেবে প্রচারের চেষ্টা হলো এসব মিলিয়ে বুঝা যায় যে বিষয়টি সাজানো নাটক। #