আনন্দ উদ্দীপনায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ফ্যামিলি ডে কাটালো সাংবাদিক পরিবার

561

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া শিশুদের প্রতি মনোযোগ দিয়ে পড়াশোনার করার আহ্বান জানিয়ে বলেছেন, পড়াশোনা না করে শর্টকাটে বড় হওয়ার কোনো রাস্তা নেই। এই বিশ্বে দেশকে সমৃদ্ধ দেশ হিসেবে তুলে ধরতে হলে পড়াশোনা করতে হবে। পুলিশ সুপার মঈনুল হক বলেছেন, নারায়ণগঞ্জের অকুতভয় সাংবাদিকের ভূমিকার কারনে নারায়ণগঞ্জের আইন-শৃঙ্খলা পরিস্থিতি এখন অনেক ভালো। পরিস্থিতি ভালো রাখতে সাংবাদিকদের সহযোগিতা পুলিশের প্রয়োজন।
গত শুক্রবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ফ্যামিলি ডে’র অনুষ্ঠানে তারা এসব কথা বলেন। নারায়ণগঞ্জের পঞ্চবটিতে অবস্থিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর এডভেঞ্চার ল্যান্ড পার্কে এ ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়। দিনভর এ অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন র‌্যাব-১১ এর সিও লেঃ কর্নেল কামরুল হাসান, শ্রমিক লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর প্রধান নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান হাবিব, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শরফুদ্দিন, র‌্যাব-১১ এর সিনিয়র এ এস পি আলেপ উদ্দিন, শহর যুবলীগের সাধারন সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল।
র‌্যাব-১১ এর কমান্ডিং অফিসার লেঃ কর্নেল কামরুল হাসান বলেন, গনমাধ্যমে আমাদের কাজের যখন সমালোচনা করা হয় তখন আমি আমার সহকর্মীদের বলি পজিটিভ নিউজ আমাদের উৎসাহিত করে। এটি আমাদের জন্য ভালো। নেগেটিভ নিউজ আমাদের জন্য আরো ভালো। এগুলি আমাদের ভুল শুধরে দিতে সহযোগিতা করে। আমি সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তুলতে সাংবাদিকসহ সকলের সহযোগিতা চাই।
কাউসার আহমেদ পলাশ বলেন, নারায়ণগঞ্জের সাংবাদিকরা অত্যন্ত সাহসী ভূমিকা পালন করছে। তাদের এ সাহসী ভূমিকার কারনে নারায়ণগঞ্জের মানুষ ভালোভাবে বাঁচতে পারছে। কেউ যা ইচ্ছে তা করতে পারছে না। নারায়ণগঞ্জের পরিস্থিতির উন্নতি হচ্ছে। এতে অনেক সাংবাদিকের উপরে নির্যাতন নেমে এসেছে। কেউ কেউ চাকরিচ্যুত হয়েছেন। কিন্তু তারা সত্য বলতে পিছু হটেননি। আমি সাংবাদিকদের শ্রদ্ধা জানাই, কৃতজ্ঞতা জানাই। আশা করি তারা জনগনের পক্ষে তাদের এ ভূমিকা অব্যহত রাখবেন। #