আওয়ামীলীগের পঞ্চাশ বছরের ইতিহাসে মেয়র আইভীই প্রথম উপমন্ত্রীর মর্যাদা পেলেন

34481

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জে আওয়ামীলীগের পঞ্চাশ বছরের ইতিহাসে মেয়র আইভীই প্রথম উপমন্ত্রীর মর্যাদা পেলেন। আজ মঙ্গলবার মন্ত্রীপরিষদ সচিব মো: শফিউল আলম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন রুলস অব বিজনেস অনুযায়ী প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে এই মর্যাদা বৃদ্ধি করা হয়। এছাড়া একই সাথে ঢাকা সিটি কর্পোরেশনের দুই মেয়রকে মন্ত্রীপদমর্যাদা দেয়া হয়েছে। এ মর্যাদার কারনে এখন থেকে মেয়র আইভী উপমন্ত্রী হিসেবে ও ঢাকার দুই মেয়র সাইদ খোকন ও আনিসুল হাক মন্ত্রীর সুযোগ সুবিধা ভোগ করবেন।
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী উপমন্ত্রীর মর্যাদা পাওয়ায় আওয়ামীলীগের নেতাকর্মীরা আনন্দ প্রকাশ করেছেন। মেয়র আইভীকে উপমন্ত্রীর পদমর্যাদা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীরা। পাশাপাশি মেয়র আইভীকেও তারা শুভেচ্ছা জানিয়েছেন।
আজ দুপুরে মেয়র আইভী’র উপমন্ত্রীর মর্যাদা’র খবরটি গনমাধ্যমে প্রকাশ পাওয়ার পর থেকে এ বিষটি নারায়ণগঞ্জ শহরে সর্বমহলের আলোচনার কেন্দ্রবিন্দুতে পুরিনত হয়।
কয়েকজন প্রবীন আওয়ামীলীগ নেতা তাদের প্রতিক্রিয়ায় জানিয়েছেন, বঙ্গবন্ধুর মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রতœ চেনেন। নারায়নগঞ্জে মেয়র আইভী যে উন্নয়ন করছেন। এ উন্নয়নের ডেউ আওয়ামীলীগের নৌকার পালে দোলা পড়েছে। শেখ হাসিনা যোগ্য নেতৃত্ব আলীআহম্মদ চুনকার যোগ্য কন্য আইভীকে মর্যাদা দিয়েছে। এটা মেয়র আইভীর প্রাপ্য ছিল। নারায়ণগঞ্জের কোন দিন আইভীর উন্নয়ন অস্বীকার করতে পারবে না। এবং মেয়র আইভী আওয়ামীলীগের যোগ্য নেতৃত্ব । আইভী নারায়ণগঞ্জে উন্নয়ন করে আওয়ামীলীগের মুখ উজ্জল করেছে। তাই দলীয় সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইভীর প্রাপ্য মর্যাদা দিয়েছে। এতে আমরা সকলেই খুশি। আমরা আইভীকে দোয়া করছি আগামী দিনে আরো উন্নয়ন পথে হাটুক। ###