রূপগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে সৈনিকলীগের সভাপতি তারা মিয়া নিহত

394

মো: হানিফ মোল্লা-রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মঙ্গলখালি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে সহযোগী সংগঠন সৈনিকলীগের সভাপতি তারা মিয়া নিহত হয়েছেন। আজ সোমবার দুপুরে সংঘর্ষের পর গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এলাকাবাসী জানায়, সোমবার দুপুরে তারা মিয়া উপজেলা কার্যালয়ে গিয়ে উপজেলা চেয়ারম্যান তোফাজ্জল হোসেনের কাছে মুড়াপাড়া ইউনিয়নের স্থানীয় মাদক ব্যবসায়ী চুন্নু, রিপন, বিল্বলা ,মুন্সিসহ আরও ১০/১১২ জনের নামে লিখিত অভিযোগ করেন। চেয়ারম্যান অফিস থেকে বের হলে প্রতিপক্ষের লোকজন তার উপর হামলা চালায়। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তারা মিয়ার মাথায় আঘাত ও গুলি করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান তারা মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
এদিকে তারা মিয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকার বেশ কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগ করা হয়। হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে।
রূপগঞ্জ থানার ওসি ইসমাঈল হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্তনে এনেছে। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। ###