রুপগঞ্জে পাওনা টাকার চাপ সইতে না পেরে দিন মজুরের আত্মহত্যা

19

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ রুপগঞ্জের ভোলাবো এলাকায় পাওনাদারের টাকার চাপ সইতে না পেরে মোহাম্মদ গোলবক্স (৪৩) নামে এক দিনমজুর বিষপানে আতœহত্যা করেছে। রবিবার রাতে ভোলাব চারিতাকুল গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেলিম মিয়া ।
নিহত মোহাম্মদ গোলবক্সের স্ত্রী খাদিজা বেগম জানান, ভোলাব ইউনিয়ন পাচঁ ওয়ার্ড যুবলীগের সভাপতি মহিসন মিয়ার কাছ থেকে জমির দলিল বন্ধক রেখে দুই লাখ টাকা ধার নেয় দিনমজুর গোলবক্স (৪৩) । গত রবিবার দুপুরে মহসিন মিয়া নেতৃত্বে তিন চার যুবক বাড়িতে এসে গোলবক্স টাকা ফেরত দেয়ার জন্য চাপ দেয়। টাকা না দিলে সোমবার (৩০ অক্টোবর) তাকে ধরে রেজিষ্ট্রি অফিসে নিয়ে গিয়ে জমি লিখে নিবে বলে হুমকি দেয় এবং শারিরক ভাবে লাঞ্ছিত করে। কিন্তু টাকা জোগাড় না হওয়ায় মানষিক চাপে রাতে বিষখেয়ে আতœহত্যা করে গোলবক্স। নিহত গোলবক্স পিতার নাম আফির উদ্দিন । মহসিন মিয়া একই এলাকার ইব্রাহিমের ছেলে।
ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেলিম মিয়া জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের স্ত্রী খাদিজা বেগম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে। দোষিদের গ্রেফতার করার জন্য পুলিশ চেষ্টা চলাচ্ছে। ##