ব্যবসায়ীকে অপহরন করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি

211

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ব্যবসায়ীকে অপহরন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপহরনের পর ব্যবসায়ীর পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে অপহরণকারীরা। অন্যথায় প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। গত ৭ জানুয়ারি বৃহস্পতিবার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার কলাতলী এলাকা থেকে ভুলতা যাওয়ার পথে এ অপহরন ঘটনার শিকার হন।
অপহৃতের স্ত্রী কারিমা আক্তার জানান, তার স্বামী ও স্থানীয় কাঞ্চন পৌরসভার কলাতলী এলাকার মৃত আফরউদ্দিনের ছেলে মনির হোসেন একজন জমি ব্যবসায়ী। তিনি কাঞ্চন পৌরসভার কলাতলী এলাকার পাশাপাশি ভুলতা এলাকায় আরো একটি বাড়ি নির্মাণ করছিলেন। গত বৃহস্পতিবার রাত ৯ টার দিকে নতুন বাড়িতে থাকার উদ্দেশ্যে কলাতলী এলাকা থেকে বের হয়ে যান। পরে তার স্ত্রী বহুবার মনিরের ব্যবহৃত মোবাইল ফোনে কল করেও তাকে পাচ্ছিলেন না। শুক্রবার দুপুরে ভুলতার বাড়িতে গিয়ে সেটি তালাবদ্ধ দেখতে পান। এদিকে, শুক্রবার দুপুর ২টার দিকে কারিমার মোবাইলে ফোন করে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি নিজেকে অপহরনকারী পরিচয় দিয়ে মনির হোসেনকে ফেরত দেয়া বাবদ ৩ লাখ টাকা মুক্তিপন নিয়ে ২ দিনের মধ্যে কক্সবাজার যেতে বলে। অন্যথায় তাকে হত্যা করে সমুদ্রের পানিতে ভাসিয়ে দেয়া হবে বলে হুমকি দেয়। এই ঘটনায় গতকাল শুক্রবার বিকেলে কারিমা আক্তার বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) এবিএম মেহেদী মাসুদ জানান, অভিযোগ পেয়েছি। অপহরণকারীদের গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধারের চেষ্টা চলছে। ###