নির্বাচনে পরাজিত হওয়ায় রূপগঞ্জে নবনির্বাচিত ইউপি সদস্যকে কুপিয়ে জখম

282

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউপি নির্বাচনে পরাজিত হয়ে নবরির্বাচিত এক ইউপি সদস্যকে গত সোমবার রাতে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
আহত ইউপি সদস্য নাসির উদ্দিন জানান, তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে গোলাকান্দাইল ইউনিয়নের ৬নং ওয়ার্ডে সদস্য পদে তার সাথে নিবার্চন করে আব্দুল জাব্বার পরাজিত হয়। এরই জের ধরে, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে পার্শ্ববর্তী কর্নগোপ এলাকা থেকে নিজ বাড়ি গোলাকান্দাইল ফেরার পথে স্থানীয় সেজান জুস মিলের পাশে পৌছামাত্র দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আব্দুল জাব্বারের লোকজন নবনির্বাচিত সদস্য নাসিরউদ্দিনের উপর হামলা চালায়। হামলাকারীরা এলোপাথারি কুপিয়ে তাকে গুরুত্বর জখম করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে স্থানীয় ইউএস বাংলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ঘটনা জানাজানির পর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
এ ঘটনায় অভিযুক্ত আব্দুল জব্বারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। নির্বাচনে পাশ ফেল আছে। আমি আগে সদস্য ছিলাম । এখন নাসির হয়েছে। এতে আমার কোন ক্ষোভ নাই। অন্যকেই এ ঘটনা ঘটিয়ে আমাকে ফাসানো চেষ্টা করছে। আমি এ ব্যাপারে কিছুই জানিনা।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ঈসমাইল হোসেন জানান, ঘটনাটি শুনেছি, তবে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ###