সার্কিট হাউজ ব্যবহারে এমপি শামীম ওসমানকে সতর্ক করতে ইসি’র নির্দেশ (ভিডিও সহ)

2493

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ সার্কিট হাউজে মহানগর আওয়ামীলীগের বর্ধিত সভা করে নির্বাচনে আওয়ামীলীগের তিন প্রার্থীর নাম কেন্দ্রে পাঠানো হয়েছিলো। এখানে উপস্থিত ছিলেন শামীম ওসমানসহ বিভিন্ন পর্যায়ের দেড়শ নেতা। নির্বাচনী বিষয়ে সরকারি স্থাপনা ব্যবহার করায় আর এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা কোনো ব্যবস্থা না নেয়ায় জেলা নির্বাচন কর্মকর্তাকে টেলিফোনে কঠোরভাবে ধমকেছেন নির্বাচন কমিশনার মোহাম্মদ শাহনেওয়াজ। এ বিষয়ে চ্যানেল আইয়ের গোপন ক্যামেরায় ধারন করা ভিডিও ছড়িয়ে পড়েছে ইউটিউবে। এ ব্যাপারে এমপি শামীম ওসমানকে সতর্ক করতে নির্দেশ দিয়েছে ইসি। রিটার্নিং অফিসারসহ প্রশাসনকে এ নির্দেশ দেয়া হয়।
ভিডিওতে দেখা যায় টেলিফোনে নির্বাচন কমিশনার মোহাম্মদ শাহনেওয়াজ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান তালুকদারকে বলেন, আমরা তফসিল ঘোষনা করলাম ১৪ তারিখে। ১৫ তারিখে সার্কিট হাউজে মিটিং করে কিভাবে ? আপনারা কিছু করলেন না কেন ? আপনি কি নিশ্চিত যে সার্কিট হাউজ সিটি কর্পোরেশনের বাইরে পড়েছে ? না না আপনি ভালোভাবে খোজ নেন। জেলা নির্বাচন কর্মকর্তাকে বিশ্বাস করবেন না। সে একজন খারাপ মানুষ। ( হি ইস এ ব্যাড ম্যান।) আমি তো খেয়াল করি নাই তাকে দেয়া হয়েছে। আমি আপনাকে অত্যন্ত ট্রাষ্ট করি। তাকে বিশ্বাস করবেন না। সে ঐ লোকের সাথে প্যাক্ট। তার নাম ঢুইকা গেছে। আমি খেয়াল করিনাই। নাহলে তাকে বাদ দিয়া দিতাম। সে একটা বাজে লোক। আমার তো মনে হয় এটা (সার্কিট হাউজ) সিটি কর্পোরেশনের ভেতরে। এটা তো ডিসি অফিসের উল্টো দিকে। আমি অনেকটাই শিউর এটা সিটি কর্পোরেশনে পড়েছে। আপনি মনে রাইখেন সে ভালো মানুষ না।
কিছুক্ষন পরে তাকে ফোন দেয় জেলা নির্বাচন কর্মকর্তা তারিফুজ্জামান। ফোন ধরে নির্বাচন কমিশনার শাহনেওয়াজ বলেন, তুমি নারায়ণগঞ্জের ইলেকশন অফিসার তো ? তুমি তো জানো সার্কিট হাউজ সিটি কর্পোরেশনের বাইরে না ভিতরে ? তুমি শিউর হয়ে বলবা কিন্তু। কোনো যদি নির্বচনী প্রচারনা হয়, এটা যদি নজরে আসে যে সেখানে সেটা নির্বাচনী প্রচারনা হয় বাধা দিবা। যদি দেখো যে এমপি সাহেব কিছু করতাছে তোমার যত খাতিরের লোকই হোক তাকে বাধা দিবা। এটা খেয়াল রাখবা। তোমরা কাজ না করলে কোনো অসুবিধা হবেনা। আমরা কিন্তু সিরিয়াস এ ব্যাপারে। শক্তভাবে যেন হয় সব। আর ডিসি সাহেবকে বলবা আমি পরে ডিসির সাথে কথা বলবো যেন কোনো খাতির না করে। আনিসুর রহমান যেভাবে করছে ঐভাবে কাজ করতে বলো। #
ভিডিও লিংক: