ফতুল্লায় জাল জাতীয় পরিচয়পত্রসহ বিভিন্ন ভুয়া সনদসহ আটক-৪

445

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম, 6 February 2014 at 08:22pm :

images1-150x95নারায়ণগঞ্জের ফতুল্লার বিসিক এলাকায় একটি কম্পিউটারের দোকানে অভিযান চালিয়ে বিপুল পরিমান জাল জাতীয় পরিচয়পত্রসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জাল সার্টিফিকেট এবং সরকারি কয়েকটি প্রতিষ্ঠানের সীল মোহর উদ্ধার করা হয়েছে। ওই সময় আটক করা হয়ছে ৪ জনকে। আটককৃতদের পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা করা হয়।
বৃহস্পতিবার সকালে ফতুল্লার বিসিক এলাকায় অবস্থিত রহমান প্লাজার মাদার এবং বিসমিল্লাহ নামের দুটি কম্পিউটারের দোকানে অভিযান চালিয়ে জাল জাতীয়পত্রসহ বিভিন্ন ভুয়া সার্টিফিকেট উদ্ধার করা হয়। অভিযানে গ্রেফতারকৃতরা হল- মান্নান, রেজাউল, শাকিল এবং অজিত রাজবংশী।
সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা গাউসুল আজম এবং এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান লিটনের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা গাউছুল আযম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ১১ টায় ফতুল্লার এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান লিটনকে সঙ্গে নিয়ে বিসিক শিল্পনগরীতে অবস্থিত রহমান প্লাজার মাদার এবং বিসমিল্লাহ নামে দুটি কম্পিউটারের দোকানে অভিযান পরিচালিত হয়। এ সময় ভূয়া ভোটার আইডি কার্ড, জন্ম সনদপত্র, স্কুল কলেজের সাটিফির্কেট, বিবাহের সনদ তৈরী করার সময় মান্নান, রেজাউল, শাকিল এবং অজিত রাজবংশী নামের ৪ জনকে আটক করা হয়।
পরে বিকেলে সদর উপজেলা মিলনায়তনে ভ্রাম্যমান আদালত বসিয়ে মান্নান এবং রেজাউলকে ৫হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ের৭দিনের জেল প্রদান করা হয়। সে সাথে তাদের সহযোগী শাকিল এবং অজিত রাজবংশীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।#