প্রধানমন্ত্রী নৌকা দিয়েছে ২২ ডিসেম্বর নির্বাচনে না’গঞ্জ বাসি প্রধানমন্ত্রীকে মেয়র উপহার দেবে-আইভী

2427

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পাওয়ার পর মেয়র আইভী তার প্রতিক্রিয়ায় বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড নারায়ণগঞ্জের মানুষকে নৌকা উপহার দিয়েছে আগামী ২২ ডিসেম্বর নির্বাচনে নারায়ণগঞ্জবাসি প্রধানমন্ত্রীকে মেয়র পদ উপহার দিবো।

4রাতে গণভবনে মনোনয়ন বোর্ড মেয়র আইভীকে দলীয় প্রার্থী মনোনয়ন করার পর ঢাকা থেকে ফিরে মেয়র আইভী নগরীর দুই নং রেল গেট দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতৃকিতিতে পুস্পস্তবক অর্পন করেন। এর পর নগমাধ্যম কর্মীদের কাছে তার প্রতিক্রিয়ায় এ কথা জানায়। নারায়ণগঞ্জে আওয়ামীলীগের মধ্যে কোন বিভক্ত নেই এখানে তৃনমূল নেতাকর্মীরা সকলেই এক। আশা করি ছোট ঘাট ভুলবুঝাবুজি থাকলে তা ঠিক হয়ে যাবে আমরা সকলে মিলেই নির্বাচন করবো।

7নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন সিটি কর্পোরেশন এর বর্তমান মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডাঃ সেলিনা হায়াৎ আইভী। তার মনোনয়ন প্রাপ্তির খবর নগরীতে পৌছামাত্র উল্লসিত হয়ে ওঠে জনতা। বিভিন্ন মহল্লায় তার সমর্থনে মিছিল বের হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, দল থেকে আরো একজন মনোনয়ন চাইলেও এ চাওয়া নির্বাচনে প্রভাব ফেলবে না। আমরা সবাই আইভীর পক্ষে সম্মিলিতভাবে কাজ করবো।
রাতে আইভীর মনোনয়নের খবর প্রচার হওয়া মাত্র শত শত লোক তার বাসায় জড়ো হয়। ঢাকা থেকে মেয়র আইভী টেলিফোনে জানান যে, তিনি বাসায় যাওয়ার আগে নগরীর দুই নং রেলগেট এলাকায় অবস্থিত জেলা আওয়ামীলীগ অফিসে যাবেন। এখানে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিবেন। এ খবর শুনে গভীর রাতেও আওয়ামীলীগ অফিসে আওয়ামীলীগ নেতা কর্মীদের ঢল নামে।
1ডাঃ সেলিনা হায়াৎ আইভী আরো জানিয়েছেন, আমাকে মনোনয়ন দেয়ায় আমি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। নারায়ণগঞ্জের তৃনমূল আওয়ামীলীগ নেতা ও আপামর জনসাধারন তার প্রতি কৃতজ্ঞ। আমি সকল ভেদাভেদ ভুলে সকলকে সাথে নিয়ে নির্বাচন করবো এবং জয়ী হবো ইনশাল্লাহ।
আইভীর মনোনয়ন প্রসঙ্গে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, একটি বড় দলে অনেক মত থাকে। আরেকজন দল থেকে মনোনয়ন চেয়েছিলো। সে পায়নি। তবে এটি নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না। যেহেতু দল আইভীকে মনোনয়ন দিয়েছে আমরা সবাই মিলে তার নির্বাচন করবো।
তবে মনোনয়ন চাওয়া নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন তার মোবাইল ফোন ধরেননি।
মেয়র আইভী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাননি। এবার দল তাকে মনোনিত করায় নারায়ণগঞ্জের সাধারন মানুষের মধ্যে ছিলো খুশির আমেজ। সাংস্কৃতিক কর্মী এম বি পমেল বলেন, নারায়ণগঞ্জের সন্ত্রাস, হত্যার বিরুদ্ধে তিনি বরাবর জোড়ালো অবস্থান নিয়েছেন। তাকে মনোনয়ন দিয়ে দলও সন্ত্রাস, হত্যার বিরুদ্ধে অবস্থান নিলো। আমরা আওয়ামীলীগের এ সিদ্ধান্তকে স্বাগত জানাই।
একটি ঔষধের দোকানের বিক্রেতা মোজাম্মেল ইসলাম রনি বলেন, নারায়ণগঞ্জ সিটির বিভিন্ন অংশ বিশেষ করে বন্দর এলাকায় চেহারাই পাল্টে দিয়েছেন আইভী। তার এ কাজের স্বিকৃতি হিসেবে তিনি আওয়ামীলীগের মনোনয়ন পেলেন বলে আমি মনে করি। #