সহায়ক সরকারের নামে আগামী নির্বাচনকে বানচাল করাই খালেদা জিয়ার মূল উদ্দেশ-ইনু

1167

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সহায়ক সরকারের নামে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করাই খালেদা জিয়ার মূল উদ্দেশ্য। তিনি আসলে নির্বাচন করবেন না। যুদ্ধাপরাধী ও জঙ্গিবাদকে সাথে নিয়ে তিনি দেশে আবারো অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চান। খালেদা জিয়া দেশের ও রাজনীতির জন্য বিপদজনক ব্যক্তি।
তথ্যমন্ত্রী আজ বুধবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি চত্ত্বরে জেলা ও মহানগর জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।
তথ্যমন্ত্রী আরো বলেন, খালেদা জিয়া যতোই গণতন্ত্রের কথা বলেন না কেন, যখন তার পাশে রাজাকার, জঙ্গি, যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনীদের দেখি তা আমি মেনে নিতে পারি না। দেশের স্বার্থে খালেদা জিয়া ও বিএনপিকে রাজিনীতির বাইরে রাখতে হবে। খুনি, রাজাকার ও জঙ্গি লালনকারী খালোদা জিয়া ও বিএনপির সাথে কোন মিটমাট হবে না। তাই আগামী ২০১৮ সালের নির্বাচনে খালোদা জিয়া বিএনপিকে রাজনীতির বাইরে রেখে শেখ হাসিনার সাথে ঐক্য গড়ার ঘোষণা দেন তিনি। পাশাপাশি শেখ হাসিনার সম্মান রক্ষার্থে আওয়ামীলীগের নেতাদেরকে তিনি দলবাজি করা থেকে বিরত থাকার আহবানও জানান তিনি।
জেলা জাসদের সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় যুগ্ন-সাধারণ সম্পাদক শওকত রায়হান, জেলা সাধারণ সম্পাদক মোহর আলী চৌধুরীসহ স্থানীয় অন্যান্য নেতারা। জাসদের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এ জনসভার আয়োজন করা হয়। ###