শীর্ষ সন্ত্রাসী পিচ্চি দেলুকে গ্রেপ্তারের দাবিতে বন্দরে গ্রামবাসীর মানববন্ধন

42

বন্দর প্রতিনিধি: বন্দরে এক সাবেক ইউপি সদস্যকে গাড়ি চাপা দিয়ে হত্যাচেষ্টার ঘটনায় শীর্ষ সন্ত্রাসী পিচ্চি দেলুকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে গ্রামবাসী। গতকাল বুধবার বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মদনপুর ইষ্ট টাউন গেইট এলাকায় এ কর্মসূচী পালন করা হয়। এ মানববন্ধনে মদনপুর ইউপির ৬ নং ওয়ার্ডের সর্বস্তরের ৫ শতাধীক সাধারণ মানুষ অংশ নেয় ।
মানববন্ধনে বক্তরা জানান, উপজেলা মদনপুর ইউনিয়ন পরিষদ নং ওয়ার্ডের সাবেক সদস্য লাউসার গ্রামের মৃত হাজী হায়দার আলীর ছেলে রফিকুল ইসলাম মানকে বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা করে শীতলক্ষ্যা নদীতে লাশ ভাসিয়ে দেয়ার হুমকি দিয়েছিল নারায়ণগঞ্জ সিদ্দিরগঞ্জ থানার পাঠানতলী আইলপাড়া এলাকার শাহজাহান ড্রাইভারের ছেলে শীর্ষ সন্ত্রাসী পিচ্চি দেলু। এ ঘটনায় মনা মেম্বারের মা রোকেয়া বেগম বাদি হয়ে ছেলের জীবনের নিরাপত্তা চেয়ে বন্দর থানায় একটি জিডি করেন। থানায় জিডি করায় ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী দেলু ও তার সহযোগী ইয়াবা ব্যবসায়ী জয় সাহা গত শনিবার সন্ধ্যায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মদনপুর জাহিন গার্মেন্টের সামনে প্রাইভেটকার চাপা দিয়ে মনা মেম্বারকে হত্যার চেষ্টা করে। মনা মেম্বারকে গাড়ি চাপা দিয়ে হত্যা চেষ্টার ঘটনায় গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে উত্তেজনা বিরাজ করে।পরে গ্রামবাসী শীর্ষ সন্ত্রাসী পিচ্চি দেলুকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেন।
আহত মনা মেম্বার জানান, চলতি বছরের ১৪ সেপ্টম্বর রাতে উপজেলা মদনপুর বড় সাহেব বাড়ি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দারালো অস্ত্রসহ সন্ত্রাসী দেলোয়ার হোসেন ওরফে পিচ্চি দেলু তার সহযোগি আশ্রফুল আলম সাকিল মেম্বার ও মদনপুর এলাকার শাহজালালসহ ৩জনকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশ। সন্ত্রাসী পিচ্চি দেলু জামিনে জেল থেকে জামিনে বেরিয়ে এসে ডিবি পুলিশ দিয়ে তাদের ধরিয়ে দিয়েছি বলে সন্দেহ করে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে যাচ্ছে। এ মামলার খরচ বাবদ ১০ লাখ টাকা দাবি করে শীর্ষ সন্ত্রাসী পিচ্চি দেলু। প্রতিনিয়ত একের পর হুমকি দমকি অব্যহত থাকায় নিরুপায় বন্দর থানায় একটি জিডি করা হয়। সন্ত্রাসী দেলুর বিরুদ্ধে থানায় জিডি করায় গত শনিবার সন্ধ্যায় তার ব্যবহৃত প্রাইভেটকার দিয়ে চাপা দিয়ে হত্যার চেষ্টা করে। ##