ফতুল্লায় মাদক ব্যবসায়ীর ২ বছরের সাজা

271

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের ফতুল্লার ধর্মগঞ্জ দক্ষিণ পাড়া এলাকা থেকে ৮শ’ গ্রাম গাঁজাসহ কবীর হোসেন (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটকের পর ২ বছরের সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার সকালে ওই এলাকায় তার বাসায় অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে আটক করে র‌্যাব। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাৎক্ষণিকভাবে জনসম্মূখে তাকে সাজা প্রদান করা হয়।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার সকাল আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে  ফতুল্লার ধর্মগঞ্জ দক্ষিণ পাড়া এলাকায় র‌্যাব-১১’র সিপিসি-১’র অধিনায়ক এএসপি শাহ্ মোহাম্মদ মশিউর রহমানের নেতৃত্বে র‌্যাব কবীর হোসেনের বাসায় অভিযান চালায়। এসময় তল্লাশি করে তার সাথে থাকা ৮শ’ গ্রাম গাজা উদ্ধারের পর তাকে আটক করা হয়। পরে সদর উপজেলা কার্যালয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আসামী কবীরকে ২ বছরের বিনাশ্রম সাজা প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আকতার চৌধুরী। সাজা প্রদানের পর ভ্রাম্যমান আদালতের বিচারকের উপস্থিতিতে উদ্ধারকৃত ওই গাঁজা সদর উপজেলা চত্বরে জনসম্মূখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। সাজাপ্রাপ্ত কবীর হোসেন ফতুল্লার ধর্মগঞ্জ দক্ষিণ পাড়া এলাকায় মৃত হাফিজ উদ্দিনের ছেলে।
র‌্যাব-১১’র সিপিসি-১’র ভারপ্রাপ্ত অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার শাহ্ মোহাম্মদ মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধারের জন্য র‌্যাব জেলার বিভিন্ন এলাকায় নিয়মিত অভিযান চালিয়ে আসছে। সন্ত্রাস ও মাদক নির্মূল করতে র‌্যাবের এই ধরণের অভিযান অব্যাহত থাকবে। ###