ফতুল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলা ও ট্রাক চালকসহ নিহত ৩

166

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: ফতুল্লায় পৃথক ৩টি সড়ক দুঘটনায় মহিলা ও ট্রাক চালকসহ তিনজন নিহত হয়েছে। রবিবার রাতে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের মেরিএন্ডারসন এলাকায় ওয়ার্কশপ কর্মী হাফেজ মুসা (৩২) ও সোমবার সকালে ফতুল্লার মোস্তাফিজ সেন্টারের সামনে পথচারী হাবিবা (৪০) নিহত হয়। এছাড়াও সোমবার বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্করোডের চাঁদমারী এলাকায় অজ্ঞাত ট্রাক চালক (৪৫) নিহত হয়েছে।
প্রত্যক্ষ্যদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, রবিবার রাতে ফতুল্লা থেকে ওয়ার্কশপ কর্মী হাফেজ মুসা তার ব্যবহৃত (ঢাকা মেট্রো-এ-১১-২০৮৬) মোটর সাইকেল নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। এ সময় তিনি মেরীএন্ডরসন এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি অজ্ঞাত একটি ট্রাকের তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। এছাড়া সোমবার সকাল ১০টায় ফতুল্লার মোস্তাফিজ সেন্টারের সামনে দিয়ে রাস্তা পারাপারের সময় বিপরীতমুখী বোরাক পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ ১৪-১৫৩২) পথচারী হাবিবা (৪০)কে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হাবিবা নিহত হয়। নিহত হাফেজ মুসা (৩২) ঢাকা পোস্তগোলা আইজী গেইট এলাকার ইউনুস মিয়ার ছেলে এবং পথচারী মহিলা হাবিবা (৪০) ফতুল্লার বক্তাবলী এলাকার দেলোয়ার হোসেনের স্ত্রী।
এদিকে সোমবার বিকেলে চাষাঢ়া থেকে একটি রড় বোঝাই ট্রাক সাইনবোর্ডের দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকটি চাদঁমারী এলাকায় পৌছলে অপর একটি গাড়িকে সাইড দিতে গিয়ে জোরে ব্রেক করে। এতে ট্রাকটি দুইভাগ হয়ে ভেঙ্গে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত হয়। নিহত ট্রাক চালকের পরিচয় পাওয়া যায়নি। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ট্রাক চালকের মৃতদেহ উদ্ধার করে।
ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হাফেজ মুসা ও হাবিবা নিহত হওয়ার ঘটনায় ফতুল্লা মডেল থানায় পৃথকভাবে দুটি মামলা হয়েছে। লিঙ্করোডের চাঁদমারী এলাকা নিহত ট্রাক চালকের পরিচয় এখনও পাওয়া যায়নি। পুলিশ এখনও ঘটনাস্থলে রয়েছে। ##