ফতুল্লায় নিখোঁজের ১৪ দিন পর ৪ বছরের শিশুর লাশ উদ্ধার

389

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের ফতুল্লায় নিখোঁজের ১৪দিন পর মাইরুন নেছা নামের ৪ বছর বয়সী এক শিশুর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য শিশুর মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে পুলিশ।
এলাকাবাসি জানিয়েছে, মাইরুন নেছা ফতুল্লার শাসনগাঁও কলাবাগ এলাকার রোজিনা আক্তারের বাড়ির ভাড়াটিয়া লুৎফর রহমান ও আসমা বেগমের মেয়ে। এর মধ্যে লুৎফর রহমান বিসিকের ‘নিট কমপে¬ক্স’ নামের একটি গার্মেন্টস কারখানার নৈশ প্রহরী ও মা আসমা বেগম ‘জয়ার্প’ নামের গার্মেন্টসের শ্রমিক।নিখোঁজের ১৪দিন পর সোমবার রাতে বিসিক শিল্পনগরী এলাকার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহতের পরিবার জানিয়েছে, গত ৮ ফেব্রুয়ারি নিখোঁজ হয় মাইরুন নেছা। এ ঘটনায় ১০ ফেব্রুয়ারি ফতুল্লা মডেল থানায় জিডি হয়। কিন্তু পুলিশ ওই ঘটনায় কোন তৎপরতা দেখায়নি। এর মধ্যে তারা হারানো বিজ্ঞপ্তির লিফলেট তৈরি করে তা বিভিন্ন স্থানে সাঁটিয়ে দেয়। ‘কারো সঙ্গে কোন শত্রুতা ছিল না’ উল্লে¬খ করে মেয়ের মৃত্যুর কারণ বলতে পারছেন না মা আসমা বেগম। সোমবার রাতে তিনি লাশের হদিস পান।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্তত কর্মকর্তা(ওসি) মো: আসাদুজ্জামান জানান, লাশ ময়না তদন্তের জন্য ১০০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের আগে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। লাশ পঁচে গলে গেছে। ###