ফতুল্লায় ডাকাতি ১৮ লাখ টাকার মালমাল লুট : গ্রেফতার- ১

211

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার তক্কারমাঠ এলাকায় সৌদি প্রবাসী জহিরের বাড়িতে ডাকাতি হয়েছে। শনিবার দিবাগত রাতের যে কোন সময় এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সজল (২২) নামের এক জনকে আটক করেছে পুলিশ।
সৌদি প্রবাসী জহিরের স্ত্রী সালামা বেগম বাদী হয়ে এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি বলেন, সৌদি প্রবাসী মোহাম্মদ জহির ছয় মাসের ছুটিতে বাড়িতে এসেছিলেন। ছুটি শেষে গত ২৪ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে সৌদি আরবের উদ্দ্যেশে ফতুল্লা সেহাচর তক্কার মাঠ এলাকার বাসা হতে ঢাকায় শাহ জালাল বিমান বন্দরের উদ্দ্যেশে রওনা হন। তার সাথে তার স্ত্রী ও দুই মেয়ে এয়ারপোর্টে যায়। জহিরকে বিমানে উঠিয়ে দেয়ার পর তার স্ত্রী সালমা ও দুই মেয়ে ঢাকায় এক আত্মীয়ের বাসায় বেড়াতে যায়। তারা সেখানে শুক্রবার ও শনিবার দুই রাত অবস্থান করে। রোববার সকাল আটটায় পাশের বাড়ীতে থাকা তাদের আত্মীয় অনিক ফোন করে জানায় যে, তাদের ঘরের দরজা ভাঙ্গা। বাসায় এসে সালমা দেখেন লোহার দরজার হেজবুল ভাঙ্গা ও দরজা খোলা। ঘরের আসবাবপত্র এলোমেলো ও স্টীলের আলমারির তালা ভাঙ্গা। স্টীলের আলমারীতে রাখা প্রায় ৩০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, নগদ এক লাখ টাকা, ৫টি মোবাইল ফোন ও মূল্যবান জিনিস পত্র নেই। এসবের আনুমানি মুল্য প্রায় ১৮ লাখ টাকা। এ ঘটনায় সালমা বেগম বাদি হয়ে সেহাচর তক্কারমাঠ এলাকার সিরাজ মিয়ার ছেলে সজলকে প্রধান আসামী ও অজ্ঞাত নামা আরো ৭/৮ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছে।
ফতুল্লা থানার এসআই মিজানুর রহমান জানান, পুলিশ অভিযুক্ত প্রধান আসামী সজলকে গ্রেফতার করেছে। সন্দেহ করা হচ্ছে সজলের বাড়ির লোকজন এ ঘটনায় জড়িত থাকতে পারে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।#