ফতুল্লার তক্কার মাঠে প্রবাসীর স্ত্রী’র রহস্যজনক মৃত্যু: ভাসুর পলাতক

259

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: ফতুল্লার তক্কার মাঠ এলাকায় প্রবাসীর স্ত্রী ডালিয়া আক্তার (২৪) এর রহস্যজনক মৃত্যু হয়েছে । গতকাল দুপুরে ফতুল্লা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় ডালিয়ার ভাসুর শফিক পলাতক রয়েছে। এঘটনাকে হত্যাকান্ড বলেও ধারণা করছে নিহতের পরিবার।
ফতুল্লার সেহাচর এলাকার ইদ্রিস মাষ্টারের ছেলে বাশারের সাথে দুই বছর পূর্বে বন্দর এলাকার মুসলিম মিয়ার মেয়ে ডালিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একজন পুত্র সন্তান জন্ম নেয়। এরপর গত ১বছর পূর্বে ডালিয়ার স্বামী বাশার সিঙ্গাপুরে যান । স্বামী বিদেশ থাকায় ভাসুর শফিক বিভিন্ন সময় ডালিয়াকে নানা ভাবে অত্যাচার করতো বলে জানায় ডালিয়ার পরিবার। এনিয়ে ডালিয়া তার পরিবারকে একাধিকবার শ্বশুর বাড়ির লোকজন অত্যাচারের কথা তার পরিবারকে জানিয়েছিল বলে জানান ডালিয়ার বাবা মুসলিম মিয়া।
ডালিয়ার শ্বশুর বাড়ির লোকজন বলেন, গতকাল সকাল থেকে ডালিয়ার ঘরের দরজা লাগানো ছিল। দুপুর ১ টার দিকে ডালিয়ার কোন সাড়া শব্দ না পেয়ে অনেক্ষন ডাকাডাকি করা হয়। কিš‘ কোন সাড়া না পেয়ে জানালা দিয়ে দেখতে পায় ঘরের ফ্যানের ওড়না প্যাঁচিয়ে ডালিয়া ঝুলে আছে। এপর বাড়ির লোকজন দরজা ভেঙ্গে ডালিয়ার লাশ উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডালিয়াকে মৃত ঘোষণা করেন।
তবে এ ঘটনার পর ডালিয়ার ভাসুর শফিক পলাতক রয়েছে। এলাকাবাসীর ধারণা ডালিয়ার মৃত্যুর ব্যাপারে ভাসুর শফিকের কাছ থেকে গুরুত্বপূর্ন তথ্য পাওয়া যেতে পারে।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার এসআই মিজান-১ বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি এটি একটি আত্ম হত্যা। তবে ময়না তদন্তের পর বুঝতে পারবো এটি হত্যা নাকি আত্মহত্যা। ###