নগরীর নাগবাড়িতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

224

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় হৃদয় হোসেন বাবু (২৮) নামের এক যুবক প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পর বৃহস্পতিবার সকাল ১১টায় সে মারা যায়। হৃদয় হোসেন বাবু মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার বালিগাঁও গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। সে ফতুল্লার দেওভোগ নাগবাড়ি এলাকার শিরিনা আক্তারের বাড়ির ভাড়াটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বাবু এলাকার মাদক ব্যবসায়িদের সঙ্গে চলাফেরা করতো। সে নিজেও মাদকাসক্ত ছিল। মাদক ব্যবসার বিরোধীতা নিয়েই প্রতিপক্ষের হাতে খুন হয়েছে বলে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে।
ফতুল্লা মডেল থানার এসআই তুষার কান্তি দাস বলেন, ভোর সাড়ে ৪টায় দেওভোগ নাগবাড়ি এলাকায় রাস্তার পাশ থেকে বাবুকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। ওই সময়ে বাবুর মাথায় ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের দাগ পাওয়া গেছে। প্রথমে বাবুকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে নেওয়ার পর অবস্থার অবণতি ঘটলে পরিবারের লোকজন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সকাল ১০টার দিকে তার মৃত্যুর খবর পেয়েছি। হৃদয় কী করতো সেটা জানা যায়নি। কে বা কারা বাবুকে ছুরিকাঘাত করেছে তাও জানা যায়নি। তবে তদন্ত চলছে।#