১১ ডাকাতি ও হত্যা মামলার পলাতক আসামী কুখ্যাত সেলিম ডাকাত গ্রেফতার

60

হারাধন চন্দ্র দে-আড়াইহাজার প্রতিনিধি: ১১ টি ডাকাতি ও হত্যা মামলার পলাতক আসামী কুখ্যাত সেলিম ডাকাতকে অবশেষে গ্রেফতার করতে সক্ষম হয়েছে আড়াইহাজার থানা পুলিশ।
থানা পুলিশ সূত্রে জানাগেছে, গত ১অক্টোবর সোমবার রাত ১১ টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে সাভার থানার দিয়াবাড়ির দুর্গম এলাকায় অভিযান চালান আড়াইহাজার থানার গোপালদী পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আহসানের নেতৃত্বে একদল পুলিশ। সেখানে অভিযান চালিয়ে কুখ্যাত ডাকাত সেলিম(৩৫)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সেলিম ডাকাত উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ডাকাতের গ্রাম হিসেবে খ্যত মরদাসাদী গ্রামের নিহত আহাদ আলীর ছেলে বলে পুলিশ জানায়। আহাদ আলী ডাকাতি করতে গিয়ে গণপিটুনীতে নিহত হয়েছিল।
পুলিশ ইন্সপেক্টর আহসান জানান, সাভার থানার দিয়াবাড়ির দুর্গম এলাকায় আড়াইহাজার থানার বেশ কয়েকজন কুখ্যাত ডাকাত অবস্থান নিয়ে আছে এই সংবাদে সেখানে অভিযান চালানো হয়। সেলিমকে আটক করার পর বাকীরা পালিয়ে যায়।
আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান,গ্রেফতারকৃত সেলিম ডাকাতের বিরুদ্ধে ১০টি ডাকাতি মামলা ও একটি ডাকাতি করতে গিয়ে হত্যা মামলার ওয়ারেন্ট রয়েছে। তিনি জানান,সেলিম ডাকাতের পূর্ব পুরুষ থেকে শুরু করে সকল আত্মীয় স্বনরাই ডাকাতির সাথে জড়িত। ##