আড়াইহাজারে ৭ বাড়িতে ডাকাতি, কয়েক লক্ষ টাকার মাল লুট

134

আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারে ৭বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল বাড়ির লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা,স্বর্ণালংকার সহ ৪লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

জানাগেছে,৬মার্চ সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের রাইনাদী কলাগাছিয়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে মাওলানা হযরত আলীর বাড়িতে একদল ডাকাত হানাদেয়। ডাকাতদল দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ষ্টিলের আলমারী ভেঙ্গে নগদ টাকা,স্বর্নালংকার,মোবাইল সেট সহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। একই রাতে ডাকাতদল আড়াইহাজার পৌরসভাধিন ঝাউগড়া এলাকায় লেপতোষক ব্যবসায়ী ইব্রাহিম,দিন মজুর মোতালিব,সেলিনা বেগম,গুরুপদ দাস,হরিপদ দাস,ঠাকুর দাস ও প্রেমময় দরবার শরীফ এর পীর ইদ্রিছ আলীর বাড়িতে হানাদেয়। তারা প্রতিটি বাড়ির ঘরের দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে অস্ত্রের মুখে বাড়ির লোকজনদের জিম্মি করে নগদ টাকা,স্বর্ণালংকার,মোবাইল ও মূল্যবান জিনিসপত্র সহ প্রায় আড়াই লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তবে প্রেমময় দরবার শরীফ এর পীর ইদ্রিছ আলীর বাড়িতে ডাকাতরা হানা দিলেও বাড়ির লোকজন আগেই টের পেয়ে ডাকচিৎকার করলে ডাকাতদল পালিয়ে যায়।
লেপতোষক ব্যবসায়ী ইব্রাহিম জানান,ডাকাতরা প্রথমে পানি খাব বলে দরজা খোলার জন্য চেষ্টা করে। তারা দরজা না খোলায় ডাকাতরা দরজা ভেঙ্গে ডাকাতি করে। তবে আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান,এ ব্যাপারে কেউ থানায় অভিযোগ দেয়নি। ##