আড়াইহাজারে ৪ব্যক্তির বিষপান, মৃত্যু ১

350

হারাধন চন্দ্র দে-আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারে পারিবারিক বিভিন্ন ঘটনায় চার ব্যক্তি বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। তাদের মধ্যে মাহমুদা আক্তার নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সে উপজেলার কল্যান্দী এলাকার জিলানীর মেয়ে। আত্মহত্যার চেষ্টাকারী বাকী তিন জনের মধ্যে বিশনন্দী ইউনিয়নের শরীফপুর এলাকার রউফ মিয়ার ছেলে আশিকুর রহমান (২০), হাইজাদী ইউনিয়নের কাহিনদী এলাকার ইদ্রীস আলীর ছেলে আলী হোসেন (২৩) ও মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী এলাকার জয়নালের ছেলে বাদলকে (২১) মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ২১ এপ্রিল বৃহম্পতিবার রাত ১টা থেকে আড়াইটার মধ্যে চার ব্যক্তি বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে মাহমুদা নামে এক গৃহবধূর মৃত্যু হয়। বাকীদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
স্থানীয় সুত্রে জানাগেছে,দীর্ঘ দিন প্রেম করে মাহমুদা ও বাদল বিয়ে করেছিল। কিছুদিন সংসার করার পর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। সম্প্রতি বাদল ও মাহমুদা পুনরায় স্বামী,স্ত্রী রূপে সংসার করতে থাকায় এলাকায় ও পারিবারিকভাবে বাঁধার সম্মুখিন হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে তারা দু’জন বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালায়।
আড়াইহাজার থানার ওসি মোঃ সাখাওয়াত হোসেন বলেন, এসব ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। ###