আড়াইহাজারে ৩ বাড়ীতে ডাকাতি,আহত ২

203

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় তিন সহোদরের বাড়ীতে একই সঙ্গে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার গভীর রাতে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় বিনাইরচর দক্ষিণপাড়া গ্রামে এ ডাকাতির ঘটনাগুলো ঘটে। ডাকাতদের হামলায় আহত হয়েছে তিনজন।
ওই গ্রামের মৃত: মোতালিব মাষ্টারের ছেলে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হায়াত মাহমুদ জানান, বুধবার দিবাগত রাত অনুমান পৌনে ২টার দিকে মেইন গেইটের তালা কেটে এবং পাকা বাড়ির দরজা ভেঙ্গে ২০/২৫ জনের মুখোশ পরিহিত এক দল সশস্ত্র ডাকাত একই সঙ্গে তার এবং তার অপর দু ভাই হুমায়ুন কবির এবং হারুণ অর রশিদের পাকা বাড়িতে হানা দেয়। ডাকাত দল পর পর তাদের তিনটি পরিবারকেই অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা, দুই ভরি ওজনের স্বর্ণালংকার এবং অন্যান্য জিনিসপত্র লুটে নিয়ে চলে যায়। ডাকাত দল চলে যাবার সময় তাদের তিনটি পরিবারের লোকজনদের চিৎকারে এলাকাবাসি জড়ো হলে ডাকাত পর পর বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরন ঘটায়। এতে ককটেলের আঘাতে হান্নান মোল্লা (৩৫) ও মান্নান মোল্লা (৩০) নামে প্রতিবেশী ২ ভাই গুরুতর ভাবে আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।
আড়াইহজার থানার উপপরিদর্শক বিল্লাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ডাকাতির খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ যায়। তবে এখন পর্যন্ত ডাকাতির সাথে জড়িত কেউ গ্রেফতার হয়নি।#