আড়াইহাজারে ১৯ গ্রামে অস্বচ্ছল লোকদের মাঝে বস্ত্র বিতরণ

226

আড়াইহাজার প্রতিনিধি:আড়াইহাজারে শারদীয় দুর্গোৎসবের সপ্তমী পূজার দিন ৮ অক্টোবর শনিবার রাতে আড়াইহাজার রামকৃষ্ণ সংঘ ও সারদা সংঘের উদ্যোগে উপজেলার ১৯টি গ্রামের অস্বচ্ছল মহিলা ও পুরুষদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।
এ উপলক্ষে ঐ দিন রাত ৭ ঘটিকায় আড়াইহাজার লোকনাথ ব্রহ্মচারী আশ্রম দূর্গা মন্দিরে এক ভক্ত সমাবেশের মাধ্যমে এ বস্ত্র বিতরণ করা হয়।
আড়াইহাজার রামকৃষ্ণ সংঘের সভাপতি বাবু জওহরলাল ঘোষের সভাপতিত্বে ভক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থদের মাঝে বস্ত্র বিতরন উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।
প্রধান অতিথি এমপি নজরুল ইসলাম বাবু বলেন,বাংলাদেশ ধর্মীয় সম্পীতির দেশ। এখানে হিন্দু মুসলমানগণ ধর্মীয় ও সামাজিক কর্মকান্ডে একে অপরের পাশে থেকে আনন্দ বেদনা ভাগ করে নেয়। তিনি উপস্থিত হিন্দু ধর্মের সকলের সাথে শারদীয় কুশল বিনিময় করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন,উপজেলা সহকারী কমিশনার(ভুমি) নাজমা আশরাফী,ছাত্রলীগের সভাপতি মামুন অর রশিদ, আড়াইহাজার প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টন ঐক্যপরিষদ আড়াইহাজার উপজেলা সভাপতি হারাধন চন্দ্র দে, রামকৃষ্ণ সংঘের সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাস, সারদা সংঘের সভাপতি গৌরী রানী ঘোষ,সাধারন সম্পাদক অনিতা চক্রবর্তী,আড়াইহাজার শারদীয় দুর্গোৎসব কমিটির কোষাধ্যক্ষ খোকন মিত্র, শীতল ভৌমিক,অমল চন্দ্র দাস,রতন চন্দ্র দে, রঞ্জন চক্রবর্তী,সুভাষ রায় , প্রমুখ।
অনুষ্ঠানে প্রতি বছরের ন্যায় ১৯টি গ্রামের মহিলা ও পুরুষদের মধ্যে নতুন বস্ত্র বিতরন করা হয়। ###