আড়াইহাজারে স্বামীর নির্যাতনে অতিষ্ট হয়ে স্ত্রীর আত্মহত্যা

52

আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারে স্বামীর নির্যাতনে অতিষ্ট হয়ে স্ত্রী হিরা বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। উপজেলার আড়াইহাজার পৌরসভাধিন মুকুন্দী গ্রামের কাঠ মিস্ত্রি শরীফ মিয়ার স্ত্রী হিরা বেগম(২০)এর লাশ ১৬ নভেম্বর বৃহস্পতিবার আড়াইহাজার থানা পুলিশ উদ্ধার করেছে। ঘটনার পর স্বামী শরীফ গা ঢাকা দিয়েছে।
এলাকাবাসী সূত্রে জানাগেছে, বেশ কয়েক বছর আগে মুকুন্দী গ্রামের ওমর আলীর ছেলে শরীফের সাথে জোকারদিয়া গ্রামের আঃ কুদ্দুছের মেয়ে হিরা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই গৃহবধূ হিরা বেগমের সাথে স্বামী শরীফের বিভিন্ন কারনে ঝগড়া হতো এবং শরীফ প্রায়ই স্ত্রীকে শারিরীক ও মানুষিক নির্যাতন করত।
গত বুধবারও শরীফ তার স্ত্রী হিরা বেগমকে মারপিট করে। পর দিন বৃহস্পতিবার সকালে শরীফের ঘরে আরার সাথে ফাঁস দেওয়া হিরা বেগমের ঝুলন্ত লাশ দেখে বাড়ির লোকজন পুলিশকে খবর দিলে থানা পুলিশ হিরা বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরন করেছে।
হিরা বেগমের পিতা আঃ কুদ্ধুছ জানান, হিরার স্বামী হিরাকে নির্যাতন করে মেরে ফেলেছে।
আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, ধারনা করা হচ্ছে স্বামীর নির্যাতনে অতিষ্ট হয়ে এ ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় একটি ইউডি মামলা নেওয়া হয়েছে,ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। ##