আড়াইহাজারে রাস্তা নেওয়া নিয়ে সংঘর্ষে আহত ১৫

41

হারাধন চন্দ্র দে-আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারে পারিবারিক রাস্তা নেওয়াকে কেন্দ্র করে চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষে মহিলা সহ অন্তত ১৫ জন আহত হয়েছে।
আড়াইহাজার থানা পুলিশ সূত্রেজানাগেছে, আড়াইহাজার সদর এলাকার বিশ্বনাথ ভৌমিক,বাবুল ভৌমিক,অঞ্জন ভৌমিক,চন্দন ভৌমিক ও তার চাচাতো ভাই উত্তম ভৌমিক,সজল ভৌমিক,শান্তি ভৌমিক,শংকর ভৌমিকদের মধ্যে পারিবারিক রাস্তা নিয়ে বেশ কিছুদিন যাবৎ উত্তেজনা চলছিল। সম্প্রতি আড়াইহাজার পৌর মেয়র হাবিবুর রহমান উদ্যোগ নিয়ে রাস্তা নেওয়ার সিদ্ধান্ত দেয়। কিন্তু বিশ্বনাথ ভৌমিক গং এ সিদ্ধান্ত অগ্রাহ্য করে।
৩১ অক্টোবর সকাল ১০টার সময় বিরোধপুর্ণ জায়গায় বিশ্বনাথ ভৌমিক পক্ষ ঐ জায়গায় দেয়াল নির্মান করতে শুরু করলে উত্তম ভৌমিক পক্ষ তাতে বাঁধা দেয়। এই বাঁধা দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষ সংঘষেৃ জড়িয়ে পড়ে। এতে মহিলা সহ অন্তত ১৫ জন াাহত হয়েছে।
আহতরা হল- বিশ্বনাথ ভৌমিক(৫৫),কামনা রানী(৫৬),অঞ্জন ভৌমিক(৫০),মিঠু ভৌমিক (২০),সঞ্জয় ভৌমিক(১৫),নিপা রানী ভৌমিক(২৪),গোপাল ভৌমিক(৩০),সনি ভৌমিক(২৫),দীপ্ত ভৌমিক (২০), মন্টি ভৌমিক(২০),উত্তম ভৌমিক (৩০),জয় ভৌমিক (১৮),শাওন ভৌমিক(১৪),বাবুল ভৌমিক (৫০)। আহতদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মেয়র হাবিবুর রহমান জানান,দুই পক্ষের মধ্যে মিমাংসার চেস্টা করেছি। এক পক্ষ না মানার কারনে তার সমাধান করা যায়নি।
আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান,সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষই থানায অভিযোগ দিয়েছে। ##