আড়াইহাজারে মুরগী নিয়ে সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১৫

127

আড়াইহাজার প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার খাগকান্দা গ্রামে মুরগীর খাবার খাওয়াকে কেন্দ্র করে দু পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ইউপি চেয়ারম্যান সহ কমপক্ষে ১৫ ব্যাক্তি আহত হয়েছে। এদের মধ্যে ৪ জনকে মুমূর্ষু অবস্থায় ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের প্রতিবেশী মোহসীন ও রূপমিয়া গংদের মধ্যে মুরগীর বাচ্চার খাবার খাওয়াকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় তাদের মধ্যে কথা কাটাকাটি ও পরে সামান্য হাতা হাতির ঘটনা ঘটে। পরে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। ঘটনার সময় খাগকান্দা ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম (নুরু মোক্তার) উপস্থিত ছিলেন । উভয় পক্ষের উত্তেজনার এক পর্যায়ে রাত সাড়ে ৮ টার দিকে তা রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষে ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম (নুরু মোক্তার)সহ কম পক্ষে ১৫ ব্যাক্তি আহত হয়। আহতরা হলো রূপ মিয়া (২৫), তাহের আলী (৪০), গোলাম মোরশেদ (৪০), এরশাদ (৪৫), আনোয়ার হোসেন (৩৫), মোহসীন (৩০), ইকবাল হোসেন (২০) প্রমুখ। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে এদের মধ্যে থেকে রূপ মিয়া,এরশাদ, তাহের আলী ও মোহসীনের অবস্থার অবনতি ঘটলে তাদের ৪ জনকেই মূমূর্ষূ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বাকীরা উপজেলা স্বাস্থ্য কেন্দ্র সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। উভয় পক্ষ মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। ###