আড়াইহাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৭

269

আড়াইহাজার প্রতিনিধি:নারায়ণগঞ্জের আড়াইহাজারে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৭ জন আহত হয়েছে। আহতদের গুরুতর অবস্থায় নরসিংদীর মধবদী ও ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দা বাজার এলাকায় পৃথক দুটি সময়ে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে একঘন্টা যান চলাচল বন্ধ থাকে। তীব্র যানজটের সৃষ্টি হয়।
এলাকাবাসী ও পুলিশ জানায়, সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আড়াইহাজার উপজেলার পুরিন্দা বাজার এলাকায় ঢাকা থেকে আসা মোজাদ্দেদ এজেন্সির একটি কাভার্ড ভ্যান (ঢাকা-মেট্রো-ট-১১-৫৭০৫) ও নরসিংদীর দিক থেকে আসা কাভার্ডভ্যান(ঢাকা মেট্রো ট-১৬-১২৯১) দু’টির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে কভার্ডভ্যান দুটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। পরে স্থানীয় লোকজন ভ্যানের সামনে অংশ ভেঙ্গে দুই গাড়ির চালককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কভার্ডভ্যান দুটি মহাসড়কে পড়ে থাকলে একঘন্টা ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সরিয়ে নিলে পুনরায় যান চলাচল শুরু হয়।
একই দিন বেলা সাড়ে ১১টার দিকে একই স্থানে একটি যাত্রীবাহী লেগুনার সাথে একটি বড় চাকার ইচার মাথার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার চালক ও ৪ যাত্রী আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মাধবদী ও ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠায়।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাখাওয়াত হোসেন জানান, পৃথক দুটি সড়ক দুর্ঘটনা হয়েছে। আহতদের মাধবদী ও ঢাকার বিভিন্ন হাসাপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সরিয়ে নিলে সড়কে যান চলাচল শুরু হয়। #