আড়াইহাজারে নিখোঁজের ৬ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

194

হরাধন চন্দ্র দে-আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজার উপজেলায় নিখোঁজের ৬ দিন পর চতুর্থ শ্রেনীর স্কুল ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্কুল ছাত্রে নাম ইসমাইল হোসেন রিয়াদ। বুধবার রাতে উপজেলার ব্রাহ্মণদী ইউনিয়নের ইটভাটি এলাকার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। আজ সকালে রিয়াদের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিয়াদ ঈদবারদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র এবং ওই গ্রামের গাড়ী চালক মোঃ ফিরোজ ভূইয়ার ছেলে।
নিখোঁজ স্কুল ছাত্র ইসমাইল হোসেন রিয়াদের মা রেখা আক্তার জানান, গত শুক্রবার(১১ ডিসেম্বর) ভোর ৬ টার দিকে মসজিদের মাইকে ছাত্রÑছাত্রীদেরকে মক্তবে পড়তে যাওয়ার জন্য ডাকলে রিয়াদ মক্তবে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। এর পর থেকে সে নিখোঁজ থাকে। অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এই ঘটনায় গত সোমবার(১৪ ডিসেম্বর) রিয়াদের বাবা ফিরোজ ভুইয়া আড়াইহাজার থানায় একটি সাধারণ ডায়েরী করেছিলেন। ৬ দিন ডোবা থেকে রিয়াদের লাশ উদ্ধার করা হয়।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: সাখাওয়াত হোসেন বাংলানিউজকে জানান, নিখোঁজের ৬ দিন পর স্কুল ছাত্র রিয়াদের লাশ উদ্ধার করা হয়েছে। রিয়াদের পরিবার তার লাশ শনাক্ত করেছেন। লাশ পচে গলে গেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, রিয়াদকে অপহরণের পর হত্যা করা হয়েছে। #