আড়াইহাজারে দু’পক্ষের সংঘর্ষে ১৫জন আহত॥ বাড়ি ভাংচুর,লুট

152

হারাধন চন্দ্র দে-আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জে আড়াইহাজার উপজেলার মোল্লারচর গ্রামে সম্পত্তি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। এসময় ৫টি বাড়ি ভাংচুড় করা হয়েছে।
আজ রোববার সকালে উপজেলার গোপালদী পৌরসভার মোল্লারচর এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আজ দুপুরে আড়াইহাজার থানায় দুই পক্ষই পাল্টা পাল্টি অভিযোগ দায়ের করেছে।
এলাকাবাসি সূত্রে জানা গেছে, মোল্লারচর এলাকায় মিন্নত আলীর ছেলে আলাউদ্দীন ও একই এলাকার জাকারিয়া মধ্যে দীর্ঘ দিন ধরে ৭ শতাংশ জমি নিয়ে  বিরোধ চলছিলো। এ বিরোধকে কেন্দ্র করে জাকারিয়ার লোকজন জরো হয়ে আজ সকালে আলাউদ্দীনের বাড়ীতে হামলা চালায়। এতে জাকারিয়া ও তাদের লোকজন জমি দখলে বাঁধা দিলে উভয় পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ হয়। এসময়  সংঘর্ষে আলাউদ্দিন(৩৫), তার চাচাতো ভাই দেলোয়ার (৩০ ) এবং তার চাচি হোসনেয়ারা (৪০),জাকারিয়া(৫০),খোরশেদ আলম(৩৫),সফিকুল ইসলাম(৪৫),হাবিবুল্ল্যাহ(২১),আসলাম(২০),আঃ হাই(২৮), জাহাঙ্গীর(২৫) এবং মোরশেদ(৩৫) গুরুতর আহত হয়। আহতদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে গুরুতর অবস্থায় খোরশেদ আলমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । সংঘর্ষের সময় জোকারিয়া ও আলাউদ্দীনের পক্ষের ৪/৫ টি ঘর ভাংচুর ও লুটপাট করা হয় বলে দুই পক্ষই দাবী করছে।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার ব্যাপারে উভয় পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ##