আড়াইহাজারে আবারো গণপিটুনিতে এক ডাকাত সদস্য নিহত

363

হারাধন চন্দ্র দে-আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় আবারো গণপিটুনিতে এক ডাকাত সদস্য নিহত হয়েছে। আজ রোববার রাত দেড়টায় আড়াইহাজার-নরসিংদী সড়কের বাঘা নগর ব্রীজের পাশে এ ঘটনা ঘটে। নিহত অজ্ঞাত(১৮) ডাকাত সদস্যের পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসি ও পুলিশের এস আই সেলিম জানিয়েছে, আড়াইহাজার-নরসিংদী সড়কের বাঘা নগর ব্রীজের সামনে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতি করতে আসে। রাত দেড়টায় একটি মটর সাইকেল আরোহীকে অস্ত্রের মুখে আটক করে ডাকাতি করার চেষ্ঠা করে। এসময় আশপাশের প্রতিবেশীরা ঘটনাটি আচ করতে পেরে চিৎকার করলে একে একে গ্রামবাসি বেরিয়ে এসে ডাকাতদের ধাওয়া করে। এসময় এক ডাকাত সদস্যকে আটক করে গনপিটুনি দিলে সে গুরুরত আহত হয়। বাকি ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে  গিয়ে গুরুতর আহতাবস্থায় ডাকাত সদস্যকে উদ্ধার করে আড়াইহাজার স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাখাওয়াৎ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় আড়াইহাজার থানার মামলা দায়েছের প্রস্তুতি চলছে। ##