আড়াইহাজারে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

638

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ফতেপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ রহিম (৫০) কে হত্যার চেষ্টায় কুপিয়ে জখম করেছে অজ্ঞাত দুবৃত্তরা। শনিবার দিবাগত মধ্য রাতে তার নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সুত্রে জানা গেছে, ওই সময় তিনি প্রকৃতির ডাকে সাড়া দিলে বাইরে বের হন। এমন সময় আগে থেকে ওৎ পেতে থাকা ৪/৫ জন সশস্ত্র সন্ত্রাসী তাকে বাড়ি থেকে ধরে পাকা রাস্তায় নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী ভাবে কোপাতে থাকে। এ সময় ঘটনার আঁচ পেয়ে তার পরিবারের লোকজন বের হয়ে ডাক চিৎকার করলে দুর্বত্তরা তাদেরকেও মাইরপিটে আহত করে এবং আওয়ামীলীগ নেতা রহিমকে মাথা সহ দেহের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।
বাড়ির ও স্থানীয় লোকজন রাতেই রহিমকে উদ্ধার করে  সঙ্গে সঙ্গে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে অবস্থা গুরুতর বিধায় কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢামেক হাসপাতালে রেফার করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার অবস্থা আশংকা জনক বলে জানা গেছে।

এ ব্যাপরে আড়াইহাজার থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, যেহেতু সন্ত্রাসীরা ঘরে ঢুকেনি এবং জিনিস পত্র নেয়নি সেহেতু ঘটনাটি ডাকাতি নয়। তবে রাজনৈতিক বা পারিবারিক কারনে শত্রুতা বসত কোন মহল তার উপর হামলা চালাতে পারে। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানান। ####