আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনে দেশকে এগিয়ে নিয়ে যাবে

224

আড়াইহাজার প্রতিনিধি: আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনে দেশকে এগিয়ে নিয়ে যাবে। তাদের বলিষ্ট হাতেই একদিন বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়াতে পারবে। তিনি বলেন,নিজেকে সুন্দর ভাবে প্রতিষ্ঠিত করতে লেখাপড়ার কোন বিকল্প নাই। তাই নিজের,পরিবারের তথা দেশের কল্যানে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা করতে হবে।
গতকাল ২৮ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উল্লেখিত বক্তব্য রাখেন,সাবেক কেন্দ্রিয় ছাত্রলীগের সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।
উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ শাহজালাল মিয়ার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,আড়াইহাজার পৌরসভার মেয়র মোঃ হাবিবুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামাল হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান বেগম জোসনা খাতুন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইউনুছ আলী,সহ-প্রধান শিক্ষক মোঃ ইয়াহিয়া স্বপন প্রমুখ। পরে পরীক্ষার্থীদের জন্য দোয়া ও ক্রীড়ানুষ্ঠানের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। ##